1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
পানছড়িতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত - আলোকিত খাগড়াছড়ি

পানছড়িতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  • প্রকাশিতঃ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
নিজস্ব প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার পানছড়িতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পানছড়ি উপজেলা শাখা’র বর্ধিত সভা- ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৫ অক্টোবর) সকাল ১১টায় ৩নং পানছড়ি সদর ইউনিয়ন পরিষদ হলরুমে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন।
পানছড়ি উপজেলা যুবলীগের সভাপতি মো. আল আমিন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ও ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সহ-সভাপতি মংরে মারমা, মমিনুল হক লিটন, যুগ্ন-সম্পাদক আব্দুর রব সোহেল, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুর রাজ্জাক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অনন্ত কুমার ত্রিপুরা, সাংস্কৃতিক সম্পাদক হাফিজুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে কে এম ইসমাইল হোসেন বলেন, ‘যুবলীগের সব নেতাকর্মীকে মনে রাখতে হবে, যুবলীগ ভোগ-বিলাস, মাদক ও সন্ত্রাসের জন্য গঠন করা হয়নি। যুবলীগের একটি আদর্শ আছে, আর সেটি হল যুবলীগের প্রতিটি কর্মীকে মানবিক মূল্যবোধ সম্পন্ন কর্মীতে পরিণত হতে হবে।’ তিনি আরও বলেন, ‘নতুন শক্তি নিয়ে জেগে উঠবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বাংলাদেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি বাংলাদেশকে সমৃদ্ধির পথে নিয়ে যাচ্ছেন। আর এই উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রকারী রোধ করতে পারবে না। তারই নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে যুবলীগকে এগিয়ে যেতে হবে।’
বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন, মোঃ কবির হোসেন, মো. সুমন প্রমুখ। এসময়  আওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিয়নের যুবলীগ এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ